ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নোয়াখালীতে সংঘর্ষ গুলি, আহত ১৫

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩১, ২৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে সংঘর্ষ গুলি, আহত ১৫

নোয়াখালী প্রতিনিধি : জেলার কবিরহাটে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে ছয়জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫জন আহত হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার জন্য উভয় পক্ষ একে অন্যকে দায়ী করছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারকালে কবিরহাট বাজারে এ ঘটনা ঘটে। আগামী ৩১ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কবিরহাট বাজারের জিরো পয়েন্ট থেকে স্বতন্ত্র প্রার্থীর আনারস মার্কার সমর্থনে একটি মিছিল বের করে বাজারের উত্তর দিকে যায়। একই সময় বিপরীত দিক থেকে আওয়ামী লীগের প্রার্থী কামরুন নাহার শিউলির সমর্থকরা নৌকার একটি মিছিল নিয়ে আসে।

উভয় পক্ষের মিছিল রূপালি ব্যাংক মোড়ে আসলে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে। এতে ছয়জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়।

গুলিবিদ্ধদের মধ্যে চারজনের নাম জানা গেছে। এরা হচ্ছেন- জয়নাল আবেদিন (৩৮), ইব্রাহিম খলিল (৪২), হাছান (১৮), মুন্সি বোবা (৩০)।

এর আগে উপজেলার বাটাইয়া ইউনিয়নের জামতলা এলাকায় উভয় প্রার্থীর নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে প্রার্থীদের মোবাইল ফোন নম্বরে কল করে তাঁদের পাওয়া যায়নি।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহম্মদ হাছান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পক্ষের মধ্যে গোলাগুলিতে গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে বলে শুনেছি। তবে তারা কোন পক্ষের তা জানা যায়নি।

ওসি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোন পক্ষ এখনো থানায় অভিযোগ করেনি। সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/২৯ মার্চ ২০১৯/মাওলা সুজন/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়