ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নয়নতারার নতুন ব্যবসা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ২৫ মে ২০২৩   আপডেট: ০৮:২৫, ২৫ মে ২০২৩
নয়নতারার নতুন ব্যবসা

ভারতের দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা। গত বছরের ৯ জুন দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। এরই মধ্যে সারোগেসি পদ্ধতি বা গর্ভ ভাড়া নিয়ে যমজ সন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি। এবার নতুন ব্যবসা শুরু করলেন তারা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান রাউডি পিকচার্সের অধীনে উত্তর চেন্নাইয়ে আগস্ত্যা থিয়েটারের পুরোনো ভবনটি কিনে নিয়েছেন নয়নতারা ও তার স্বামী বিগনেশ শিবান। এই প্রেক্ষাগৃহ আগে ছিল দেবী থিয়েটার গ্রুপের। ১৯৬৭ সালে এই প্রেক্ষাগৃহ চালু করা হয়। করোনা সংকটের সময়ে দারুণ প্রভাব পড়ে, ২০২০ সালে বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহটি।

নয়নতারা ও বিগনেশ শিবান থিয়েটারটি নতুন করে সাজানোর পরিকল্পনা করেছেন। এ থিয়েটারে দুটি স্ক্রিন থাকবে। আর দর্শক আসন থাকবে এক হাজার। সিনেমার প্রতি দর্শকদের আগ্রহী করে তুলতে এই উদ্যোগ নিয়েছেন এই তারকা দম্পতি।

এর আগে বন্ধুর সঙ্গে মিলে কসমেটিকসের ব্যবসা শুরু করেন নয়নতারা। তা ছাড়া নয়নতারা-বিগনেশ শিবান যৌথভাবে একটি প্রোডাকশন হাউজ পরিচালনা করছেন। ২০২১ সালে প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানের ব্যানারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

নয়নতারার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম হলো ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে নয়নতারার।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়