ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পতিতার ভূমিকায় প্রিয়াঙ্কা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫১, ৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পতিতার ভূমিকায় প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বর্তমানে হলিউড প্রজেক্ট নিয়েই ব্যস্ত তিনি। তবে শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালির একটি সিনেমার মাধ্যমে আবারও বলিউড সিনেমায় ফিরছেন তিনি। আর এ সিনেমায় পতিতা চরিত্রে দেখা যাবে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, একজন পতিতার জীবনের গল্প নিয়ে লেখা বইয়ের ওপর ভিত্তি করে সিনেমা নির্মাণ করছেন সঞ্জয় লীলা বানসালি। আর সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়াকে নিচ্ছেন তিনি। এর আগে চরিত্রটির জন্য রানী মুখার্জিকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এর আগে এমন চরিত্রে কাজ করেছেন বলে তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’  সিনেমায় শেষ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর তার প্রযোজনায় মারাঠি সিনেমা ‘ভেন্টিলেটর’-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাকে। প্রতিবেদনে বলা হয়েছে, কোয়ান্টিকো টিভি সিরিজের শুটিং এবং ‘বেওয়াচ’ সিনেমার প্রচারণা শেষে বানসালির সঙ্গে সিনেমাটির শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

অন্যদিকে বর্তমানে ‘পদ্মাবতী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সঞ্জয় লীলা বানসালি। কিছুদিন আগে সিনেমাটির শুটিং সেটে অপ্রীতিকর ঘটনার কারণে সাময়িক শুটিং বন্ধ হয়ে যায়। তবে নির্ধারিত সময়ে সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে। সিনেমাটিতে রানি পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। চলতি বছরের শেষে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা রয়েছে।

 




রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত/এএন

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়