ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা?

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা?

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী মজিবর রহমানকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে রংপুর মহানগরীর রামপুর পার্বতীপুর এলাকা থেকে নিহত শাহাজাদী বেগমের (৩৮) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই সন্তানের জনক মজিবর রহমানের পরিবারে দীর্ঘ দিন ধরে ঝগড়া চলছিল। পরকীয়া করতেন বলে স্ত্রী শাহাজাদী প্রায়ই তার স্বামীকে বাধা দিতেন। এ নিয়ে উভয়ের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার দিবাগত মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ধারণা করা হচ্ছে, ওই ঝগড়ার পরই শাহাজাদীকে মারধর করে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

তবে মজিবরের পরিবারের দাবি, শাহাজাদী দীর্ঘ দিন ধরে হৃদরোগে ভুগছিলেন। তাকে হত্যা করা হয়নি। স্বাভাবিক মৃত্যুই হয়েছে।

শাহাজাদী হত্যার বিচার দাবি করে তার ভাই মনির হোসেন জানান, মজিবরকে পরকীয়ায় বাধা দেয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এ ব্যাপারে রংপুর মহানগর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ ছিল বলে তারা জানতে পেরেছেন। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মজিবরকে আটক করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/১৩ এপ্রিল ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়