ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাপারাজ্জিদের ওপর রেগে গেল তৈমুর (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাপারাজ্জিদের ওপর রেগে গেল তৈমুর (ভিডিও)

বলিউড অভিনয়শিল্পী সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির পুত্র তৈমুর আলী খান। তার বয়স ৩ বছর পেরিয়েছে। কিন্তু ইতোমধ্যে তারকা বনে গিয়েছে ছোট্ট তৈমুর। তাই পাপারাজ্জিরাও তার পেছনে লেগে থাকেন। এবার পাপারাজ্জিদের ওপর রেগে গেল এই ক্ষুদে তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, কারিনা কাপুরের হাত ধরে বাড়ি থেকে বের হচ্ছে তৈমুর আলী খান। এ সময় পাপারাজ্জিরা তার ছবি তুলতে থাকে। বারবার ক্যামেরার ফ্ল্যাশে বিরক্ত হয়ে রেগে যায় তৈমুর। এ সময় উচ্চ স্বরে তৈমুর ‘নো নো’ বলতে থাকে। কারিনা কাপুর তাকে শান্ত করারও চেষ্টা করেন। 

ভারতীয় সংবাদমাধ্যম মিড-ডে প্রকাশিত এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল ছিল দীপাবলী উৎসব। দিনটি একসঙ্গে উদযাপন করেন—তৈমুর আলী খান, কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর এবং ববিতা। মুম্বাইয়ের খারের অফিসে ছোট আয়োজনে পূজার মধ্য দিয়ে তারা দিনটি শুরু করেন। এরপর বান্দ্রায় কারিশমা কাপুরের বাড়িতে গিয়ে তারা একত্রিত হন। কারিশমার বান্দ্রার বাড়ি থেকে বের হওয়ার সময় রেগে যায় তৈমুর।

২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্মগ্রহণ করে তৈমুর আলী খান। জন্মের পর থেকে নানা কারণে আলোচনায় এই ক্ষুদে তারকা। শোনা যাচ্ছে, কারিনা কাপুর অভিনীত ‘গুড নিউজ’ সিনেমায় স্বল্প সময়ের একটি চরিত্রে দেখা যাবে তৈমুরকে।

দেখুন:




ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়