ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনায় গৃহবধূকে হত্যার অভিযোগ

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় গৃহবধূকে হত্যার অভিযোগ

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলায় আল্লাদি খাতুন (২০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার সকাল ১০টার দিকে বেড়া পৌর এলাকার শম্ভুপুরা গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের শশুরবাড়ির লোকজন।

বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের চর নাকালিয়া গ্রামের জয়নাল মোল্লার মেয়ে আল্লাদি খাতুনের সঙ্গে একই উপজেলার শম্ভুপুরা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ছিদ্দিকুর রহমানের বিয়ে হয় দুই বছর আগে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ছিদ্দিক ও তার পরিবারের সদস্যরা আল্লাদিকে শারীরিক ও মানসিক নির্যাতন করছিল বলে অভিযোগ আল্লাদির স্বজনদের।

এলাকাবাসী ও স্বজনদের ধারণা, বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার ভোরে শ্বশুড়রবাড়ির লোকজনের নির্যাতনে আল্লাদির মৃত্যু হয়। মরদেহ ভ্যানে তুলে কোথাও নেয়ার চেষ্টা করেছিল তারা। এ সময় আশপাশে লোকজনের উপস্থিতি টের পেয়ে ছিদ্দিক ও তার বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। ভ্যানের ওপর আল্লাদির মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বেড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতেহর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে।


রাইজিংবিডি/পাবনা/১৬ আগস্ট ২০১৯/শাহীন রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়