ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিরোজপুরে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহননের অভিযোগ

কুমার শুভ রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিরোজপুরে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহননের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ জানায়, মেয়েটির নাম ময়ুরী খানম (১৩)। সে উপজেলার তেজদাসকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

ময়ুরীর নানি নাসিমা বেগম জানান, টোনা ইউনিয়নের মূলগ্রাম এলাকার আরিফ খান নামের এক যুবক ময়ুরীকে প্রেমের প্রস্তাব দিয়ে কয়েক দিন ধরে উত্যক্ত করছিল। এই বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চৌকিদারের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ করা হয়েছিল। কিন্তু আরিফ খান প্রভাবশালী হওয়ায় স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। এদিকে বৃহস্পতিবার  (১৪ সেপ্টেম্বর) সকালে  স্কুলের প্রধান শিক্ষক নাসিমা বেগমকে জানান স্কুল থেকে তার নাতনিকে বাধ্যতামূলক ছাড়পত্র দেওয়া হয়েছে।

আজ শুক্রবার সকালে পরিবারের সদস্যরা পাশের বাড়িতে যায়। ময়ুরীকে বলা হলেও সে তাদের সঙ্গে যায়নি। পাশের বাড়ি থেকে ফিরে এসে পরিবারের সদস্যরা ঘরের ভেতরে ময়ূরীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ দেখতে পান।

তেজদাসকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নুল আবেদীন জানান, ছাত্রীদের টিসির লিখিত কোনো আদেশ দেওয়া হয়নি। প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে চার ছাত্রীর অভিভাবকদের ডেকে এনে তাদের প্রাথমিকভাবে মৌখিক বলা হয় দুইজনকে টিসি দেওয়া হয়েছে ও দুইজনকে এক মাস বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাসনাইন পারভেজ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা নেওয়া হয়েছে। তবে কোনো অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।




রাইজিংবিডি/পিরোজপুর/১৫ সেপ্টেম্বর ২০১৭/কুমার শুভ রায়/রুহুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়