ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুলিশ কর্মকর্তা ও ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেপ্তার

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ কর্মকর্তা ও ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রংপুর : পুলিশ কর্মকর্তা ইজ্জত আলী ও ছাত্রলীগ নেতা পিংকু দীর্ঘ দিন থেকে ইয়াবার ব্যবসা করতেন। পুলিশের পোশাক ও সরকার দলীয় প্রভাব খাটিয়ে শেষ পর্যন্ত পার পেলেন না তারা। সোমবার রাতে রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর এলাকা থেকে ইয়াবার চালানসহ গ্রেপ্তার করা হয় তাদের।

দুইজন ছাড়াও এ সময় আরো চার সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, ইয়াবার বড় চালান হাতবদল হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অন্নদানগরে অভিযান চালানো হয়। এ সময় কুড়িগ্রাম সদর থানা উপপরিদর্শক (এসআই) ইজ্জ্বত আলী ও পীরগাছা উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি পিংকুসহ স্থানীয় ছয় যুবককে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। ইজ্জ্বত আলী অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন কুমারপাড়া গ্রামের মৃত খয়বার আলীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা অন্যরা হলেন, পিংকুর ভাই পিয়াল, জাদুলষ্কর এলাকার নুরুল ইসলামের ছেলে মামুন মিয়া, একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান। গ্রেপ্তার সকলে পীরগাছা উপজেলার বাসিন্দা। তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার দেখানো হয়েছে।

ওসি রেজাউল করিম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/১৬ এপ্রিল ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়