ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুলিশ হেফাজত থেকে পলায়ন, ফের গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ হেফাজত থেকে পলায়ন, ফের গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় পুলিশের হেফাজত থেকে হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় পালিয়ে যাওয়া ইব্রাহীম শেখ (২৫) নামের এক আসামিকে সাত ঘণ্টা পর আবার গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে তাকে দাকোপ উপজেলার চালনা পৌরসভার সবুজপল্লী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেল ৩টার দিকে দুই পিস ইয়াবাসহ ইব্রাহীম শেখকে সবুজপল্লী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দাকোপ থানা পুলিশ তাকে হ্যান্ডকাপ পরিয়ে খুলনা জেলা কারাগারে নেয়ার জন্য থানা থেকে বের হয়। চালনা পৌরসভার বৌমার গাছতলা বাসট্যান্ডে আসার পর সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়ে যায়। পুলিশ ফের তাকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। সাত ঘণ্টা চেষ্টার পর দাকোপ উপজেলা সদরের সবুজপল্লী এলাকা থেকে পুলিশ তাকে পুনরায় গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ইব্রাহীম শেখ চালনা পৌর এলাকার সবুজপল্লী গ্রামের আফতাব শেখের ছেলে। সে দাকোপ উপজেলার গুণারী গ্রামের শওকত আলী হত্যার মামলার আসামি।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, মাদক মামলার আসামি ইব্রাহীম শেখ পালিয়ে যাওয়ার পর তাকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়। দীর্ঘ সাত ঘণ্টা পর তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে হত্যা মামলা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।


রাইজিংবিডি/খুলনা/১৫ আগস্ট ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়