ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশে সাক্ষ্য দেওয়ায় নারীকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ২০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশে সাক্ষ্য দেওয়ায় নারীকে গলা কেটে হত্যা

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় করা একটি মামলায় তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষী দেওয়ায় এক বৃদ্ধ নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামের মধ্যপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত ওই বৃদ্ধ নারীর নাম শহর বানু (৬০)। তিনি আলীপুরা গ্রামের মধ্যপাড়া এলাকার সিরাজুদ্দীনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৯ ডিসেম্বর সোমবার ভোরে নজরপুরের আলীপুরায় আধিপত্য বিস্তারের ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ আটজন আহত হন।

ওই ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় দুইপক্ষের দুইজন বাদী হয়ে ২৪ জনকে আসামি করে দুটি মামলা করেন। এর এক মামলার তদন্ত করতে শুক্রবার বিকালে সঙ্গীয় ফোর্সসহ আলীপুরা গ্রামে যান নরসিংদী মডেল থানার উপপরিদর্শক রুহুল আমিন। এ সময় শহর বানু ওই গ্রামের কামাল মেম্বার নামের একজনের বিরুদ্ধে সাক্ষ্য দেন। এতে ক্ষুব্ধ হয়ে কামাল মেম্বারের পক্ষের ৭/৮ জন পুলিশ চলে গেলে শহর বানুর বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় তার গলায় ও কপালে ক্ষুর দিয়ে আঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আধিপত্য বিস্তারের জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



নরসিংদী/হানিফ/নাসিম/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়