ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুলিশের খোয়া যাওয়া অস্ত্র-গুলি উদ্ধার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের খোয়া যাওয়া অস্ত্র-গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী এলাকায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় দিঘলিয়া থানার এএসআই নাজমুল হকের খোয়া যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

খোয়া যাওয়ার একদিন পরই আজ বুধবার দুপুর ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব বিষয়টি নিশ্চিত করে বলেন, পিস্তল ও ১২ রাউন্ড গুলি খোয়া যাওয়ার পর ব্যাপক তদন্ত করা হয়। এরপরই বিভিন্ন তথ্যের ভিত্তিতে নির্বাচনী কেন্দ্রের পাশের বাগান থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্স হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী এলাকায় ডিউটিতে যান। তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে আর অস্ত্রটি পাননি। পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রীর হেলপার বুলবুল খা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ।

অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়।



রাইজিংবিডি/খুলনা/১৯ জুন ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়