ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিদিন এক ঘণ্টা বেশি শ্রম দেবে বিদ্যুৎ বিভাগ

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিদিন এক ঘণ্টা বেশি শ্রম দেবে বিদ্যুৎ বিভাগ

ফরিদপুর প্রতিনিধি : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. দাউদ মিয়া জানিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মানার্থে মুজিববর্ষে প্রতিদিন এক ঘণ্টা বেশি শ্রম দেবে বিদ্যুৎ বিভাগ।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা জানান।

মো. দাউদ মিয়া বলেন, বাংলাদেশ এখন চাহিদার চেয়ে বেশি বিদ্যুৎ উৎপাদন করছে। যান্ত্রিক ত্রুটি ছাড়া এখন আর বিদ্যুৎবিহীন থাকতে হয় না মানুষকে।

তিনি আরো বলেন, বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেন। তাই বঙ্গবন্ধুর সম্মানে গ্রাহকসেবা নিরবচ্ছিন্ন করতে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা প্রতিদিন তাদের কর্মঘণ্টা এক ঘণ্টা করে বাড়িয়ে দেবেন। সকাল ৯টায় শুরু হওয়া দাপ্তরিক কার্যক্রম বিকেল ৫টার পরিবর্তে ৬টায় শেষ হবে। এতে গ্রাহকসেবা নিশ্চিত করা সম্ভব হবে।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. আবুল হাসানের সভাপতিত্বে রক্তদান কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি রক্তদান কর্মসূচি ছাড়াও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

 

রাইজিংবিডি/ফরিদপুর/১৫ আগস্ট ২০১৯/মনিরুল ইসলাম টিটো/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়