ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কার ০৬১৭৩৯৪

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ৩১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কার ০৬১৭৩৯৪

নিজস্ব প্রতিবেদক : ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৮৬তম ড্র অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৫টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ- এই ড্রর আওতাভুক্ত। উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৬১৭৩৯৪। প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০১২৬৭৩৬।

১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০০৬০৮৬১ ও ০৪৪৪৫৬২। প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০০১৯৪৫৬ ও ০০৫৭৬৪৮।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর: ০০০০৩১৭, ০১০৯১৪৪, ০২৫৯৫২৭, ০৪৭১০৫৫, ০৬৫৯২৯১, ০০৪০২১০, ০১১০৯৮৩, ০২৭৭৮৩২, ০৪৮৬৩৩৬, ০৭০২২০৪, ০০৪৫৮৫৮, ০১১৮৪১৩, ০২৯৩৯৮৯, ০৫২০৪২৬, ০৭২৬৫৩৭, ০০৪৬৩৯২, ০১২২৬৪৭, ০৩৩৩০৮৮, ০৫৪০২১২, ০৭৬৩৩৩৯, ০০৭৫৬১০, ০১৪৯১২৮, ০৩৩৭৪২২, ০৫৬৩২৭৮, ০৭৭৩৯৭৯, ০০৮৬১১৭, ০১৫৯২৩৫, ০৩৪২০৮০, ০৫৮৮১১২, ০৭৮৬০৩২,  ০০৯৯০৪৫০, ০১৮৭০৮১, ০৩৬৪৩৪২, ০৬৩৬৫২৫, ০৮৮০০৩০, ০০৯৫৩৪২, ০২০১৫২৩, ০৪০৪০৩২, ০৬৫৪০৬৮, ০৯৬৪৮৫৫।

৮৬তম এই ড্র-এর ফল দেখতে



রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৭/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়