ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফারুক হত্যা মামলায় সাবেক এমপি রানা আদালতে

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ২০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফারুক হত্যা মামলায় সাবেক এমপি রানা আদালতে

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলায় বাদিপক্ষের আরো দুজনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মামলার অন্যতম আসামি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের সাবেক সাংসদ আমানুর রহমান খান রানার উপস্থিতিতে এ সাক্ষ্য গ্রহণ ও জেরা অনুষ্ঠিত হয়।

আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার আদালতে ফারুক আহমদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য্য ছিল। টাঙ্গাইল কারাগার থেকে বেলা সাড়ে ১১ টার দিকে মামলার অন্যতম আসামি রানাকে টাঙ্গাইলের বিচারিক আদালতে আনা হয়।

আদালতে বাদি পক্ষে ডা. আশরাফ আলী ও পাবলিক আব্দুল আওয়াল সাক্ষ্য দেন এবং পরে তাদের জেরা করেন আসামিপক্ষের আইনজীবী। এ নিয়ে আদালতে মোট ১৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ  হলো।

২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে ফারুক আহমদকে গুলিবিদ্ধ অবস্থায় কলেজপাড়া এলাকার তার বাসার কাছ থেকে উদ্ধার করা হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার তিনদিন পর নিহত ফারুকের স্ত্রী নাহার আহমদ বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন। ২০১৬ সালে রানা ও তার তিন ভাইসহ  ১৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। 



রাইজিংবিডি/টাঙ্গাইল/২০ জুন ২০১৯/সিফাত/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়