ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফিফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাচ্ছেন না মেসি-নেইমাররা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাচ্ছেন না মেসি-নেইমাররা

ক্রীড়া ডেস্ক : কে জিতবেন ফিফা ‘বেস্ট প্লেয়ার’ অ্যাওয়ার্ড- লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো নাকি আঁতোয়ান গ্রিজমান? পুরস্কারটা যেই জিতুক, আজ রাতে জুরিখে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যাচ্ছেন না বার্সেলোনা তারকা মেসি। যাচ্ছেন না বার্সেলোনার অন্য খেলোয়াড় এবং কোচও।

কোপা ডেল রের শেষ ষোলোর ফিরতি লেগে বুধবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ আছে বার্সেলোনার। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ভ্রমণের ধকল এড়ানোর জন্য জুরিখে যাচ্ছে বার্সেলোনার খেলোয়াড়-কোচ। বিষয়টি ফিফাকে জানিয়েও দিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

মেসি-নেইমাররা না গেলেও জুরিখে থাকবে বার্সার প্রতিনিধি। সেখানে যাবেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ, সহ-সভাপতি জরদি মেস্ত্রে, বোর্ড সদস্য সিলভিও এলিয়াস, অস্কার গ্রাও, আলবার্ট সোলার, রবার্ট ফার্নান্দেজ ও রাউল সানহেই। এই অনুষ্ঠানে বর্ষসেরা পুরুষ ফুটবলারের পাশাপাশি বর্ষসেরা কোচ, বর্ষসেরা নারী ফুটবলারের পুরস্কারও দেওয়া হবে।

কোপা ডেল রের শেষ ষোলোর প্রথম লেগে বিলবাওয়ের মাঠ সান মামেস থেকে ২-১ গোলে হেরে এসেছিল বার্সেলোনা। ন্যু ক্যাম্পে ফিরতি লেগ জিতে শেষ আটে জায়গা করে নেওয়ার সুযোগ থাকছে লুইস এনরিকের দলের।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৭/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়