ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফিরতেও শিডিউল বিপর্যয় ট্রেনের

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৮, ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরতেও শিডিউল বিপর্যয় ট্রেনের

নিজস্ব প্রতিবেদক : যাওয়ার পথে ছিল অবর্ণনীয় ভোগান্তি- ট্রেনের শিডিউল বিপর্যয়, যাত্রীদের উপচেপড়া ভিড়। ছুটি কাটিয়ে রাজধানীতে ফিরতেও ট্রেনে শিডিউল বিপর্যয়ের কবলে পড়েছেন মানুষ। 

পাঁচ ঘণ্টা দেরিতে খুলনা থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস কমলাপুর স্টেশনে শনিবার সকালে ১০ টা ৪০ মিনিটে এসে পৌঁছায়। ভোর ৫টা ৪০ মিনিটে এটি আসার কথা ছিল।

ওই ট্রেনের যাত্রী আবু তাহের নামে এক বেসরকারি চাকরিজীবী বলেন, ‘সকালে এসে অফিস করার কথা ছিল। কিন্তু বিলম্বের কারণে সেটা সম্ভব হবে না। কারণ দীর্ঘ ভ্রমণের পর অফিস করা কারো পক্ষেই সম্ভব না।’ 

মারিয়া তাবাসসুম নামে অপর এক যাত্রী বলেন, ‘খুলনা থেকে ট্রেন দেরিতে ছাড়ায় পৌঁছতে দেরি হয়েছে। এটা সম্পূর্ণ অব্যবস্থাপনার কারণে হয়েছে।’ 

শনিবার সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে জানানো হয়েছে, খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ভোর ৫টা ৪০ মিনিটে কমলাপুর আসার কথা ছিল। তবে এটি সকাল ১০ টায় আসতে পারে।

রংপুর থেকে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস সকাল ৬টা ৫ মিনিটে কমলাপুর আসার কথা ছিল। এটি আসার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে বিকেল সাড়ে ৩টা। চিলহাটী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ৭টা ১০ মিনিটে আসার কথা ছিল। এটি আসার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে বেলা ১১টা।

পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস সকাল ৮টা ১০ মিনিটে কমলাপুর আসার কথা ছিল। কিন্তু এটি বেলা সাড়ে ১১টায় আসতে পারে বলে স্টেশন থেকে জানানো হয়েছে।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার আমিনুল হক বলেন, ফিরতি পথে যাত্রীদের চাপের কারণে ট্রেন আসতে বিলম্ব হচ্ছে। তাছাড়া যেসব ট্রেন বিলম্বে ছেড়েছিল সেগুলো বিলম্বে ফিরে আসছে।


রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/নূর/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়