ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফের প্রেমিকের সঙ্গে জানভি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ২২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের প্রেমিকের সঙ্গে জানভি

রেস্টুরেন্ট থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি জানভি কাপুর। (ইনসেটে শেখর পাহাড়ি)

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জানভি কাপুর। বলিউডে পা না রেখেও নানা কারণেই খবরের শিরোনাম হয়েছেন তিনি। তবে শিখর পাহাড়ির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে একাধিকবার সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি।

কিছুদিন আগে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে প্রেমিক শেখর পাহাড়িয়ার সঙ্গে জানভির একটি চুমুর ছবি। এরপর তা ভাইরাল হয়ে যায়।  তারপর তাদের এ সম্পর্কের কথা জানতে পারেন শ্রীদেবী। এ নিয়ে ভীষণ চটেছিলেন তিনি। কারণ তিনি চান এখন ক্যারিয়ার নিয়ে মনযোগী হোক জানভি। তারপর মেয়েকে কড়া শাসনও করেন এই অভিনেত্রী।

এ ঘটনার কয়েক মাস পর আবার একসঙ্গে দেখা গেল জানভি-শিখরকে। গতকাল শনিবার মধ্যাহ্নভোজে একটি রেস্টুরেন্টে তাদের একসঙ্গে দেখা যায়। ভারতীয় সংবাদমাধ্যম এসব দৃশ্যের কিছু স্থিরচিত্রসহ খবর প্রকাশ করেছে।

ভারতের দক্ষিণী সিনেমা ‘সাইরাত’ এর রিমেক করবেন জনপ্রিয় নির্মাতা করন জোহর। কিছুদিন আগে জানভির বাবা বনি কাপুর ঘোষণা দিয়েছেন, ‘সাইরাত’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে জানভি কাপুরের। 

শিখর পাহাড়িয়া ভারতের সাবেক ইউনিয়ন মিনিস্টার সুশীল কুমার সিন্ধের নাতি।  এ ছাড়া এর আগে শিখরের ভাই বীর পাহাড়িয়া অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের সঙ্গে প্রেমের সম্পর্কের জন্য খবরে এসেছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়