ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বগুড়ায় পাসপোর্ট কর্মকর্তাকে কুপিয়ে জখম

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় পাসপোর্ট কর্মকর্তাকে কুপিয়ে জখম

বগুড়া প্রতিনিধি : বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালককে কুপিয়েছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার দুপুরে শহরের কৈগাড়ী এলাকায় একদল সন্ত্রাসী সাজাহান কবির নামের ওই পাসপোর্ট কর্মকর্তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে।

পুলিশ জানায়, দুপুর দেড়টার দিকে ব্যক্তিগত প্রয়োজনে সাজাহান কবির খান্দার পাসপোর্ট অফিস থেকে রিকশাযোগে বেরিয়ে ফুলতলা এলাকার দিকে যাচ্ছিলেন। কৈগাড়ী বন ভবনের সামনে পৌঁছালে ৫/৬ জন সন্ত্রাসী তাকে বহনকারী রিকশার গতিরোধ করে তার ওপর হামলা চালায়। তিনি প্রাণ বাঁচাতে বন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে পড়লে সন্ত্রাসীরা সেখানে ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা সাজাহান কবিরকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের উপ-পরিচালক ডা. নির্মেলন্দু চৌধুরী জানান, তার মাথা, ডান হাত ও ডান পায়ে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে। তার অবস্থা কিছুটা গুরুতর। ঘটনার পরপরই জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী ও পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাসহ প্রশাসনের শীর্ষ কর্তারা হাসপাতালে ছুটে যান।

পুলিশ সুপার জানান, ঘটনার সঙ্গে যারা যুক্ত তাদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাসপোর্ট অফিসের কর্মকর্তারা জানান, দুদিন আগে স্থানীয় যুবলীগের একজন নেতা পাসপোর্টের তদবিরের জন্য এসেছিলেন সাজাহান কবিরের কাছে। কিন্তু বৈধ কাগজপত্র না থাকায় তিনি রাজি হননি। তাদের ধারণা, এর জেরেই হতে পারে এমন হামলার ঘটনা।



রাইজিংবিডি/বগুড়া/২৯ মার্চ ২০১৮/একে আজাদ/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়