ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর ২০ সদস্যের নামে মামলা

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর ২০ সদস্যের নামে মামলা

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অস্ত্র জমা দিচ্ছেন বনদস্যু বাহিনীর এক সদস্য

বাগেরহাট প্রতিনিধি : আত্মসমর্পণকৃত বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধানসহ ২০ বনদস্যুর নামে বাগেরহাটের শরণখোলা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার বিকেলে র‌্যাব-৮ এর ডিএডি মো. দোলোয়ার হোসেন বাদী হয়ে এই মামালা দায়ের করেন। এর আগে বনদস্যু জাহাঙ্গীর  বাহিনীর ২০ সদস্যকে ৩১ টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার  ৫০৭ রাউন্ড গুলিসহ শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

রোববার দুপুর ১২টায় বরিশাল র‌্যাব -৮ এর কার্যালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে অস্ত্র ও গোলাবারুদ জমা দিয়ে সুন্দরবনের অন্যতম বড় বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর ২০ সদস্য আত্মসমর্পণ করে।

দস্যুতা ও অন্ত্র আইনে দায়ের করা আসামিদের মধ্যে রয়েছে- জাহাঙ্গীর বাহিনীর প্রধান মো. জাহাঙ্গীর শিকারী (৩৮), মো. শেখ ফরিদ (৩৮), মো. মারুফ শেখ (৪১), মো. আকরাম শেখ (৩৫), মো. মোস্তাহার শেখ (৫০), মো. এরশাদ খান (৩৫), মো. গাজী তরিকুল ইসলাম (৩৫), মো. কামারুল শেখ (২২), মো. কামরুল হাসান (৩৮), মো. হায়দার শেখ (২৯), মো. হারুন শেখ (৫৫), মো. আইয়ুব আলী শেখ (৫২), মো. মাফিকুল গাজী (৩৮), মো. কবির গাজী (৩২), মো. পলাশ হোসেন (৩৫), মো. বাছের শিকদার (১৭), মো. হান্নান সরদার (২৩), মো. ইজাজ মোল্লা (৪১), মো. মহাসিন মোড়ল (৩৯) এবং মো. ইয়াকুব সরদার (২৯)।

এ নিয়ে গত ৯ মাসের মধ্যে ৯টি বনদস্যু বাহিনীর ৯২ জন সদস্য ১৯৫টি আগ্নেয়াস্ত্র এবং ১০ হাজার ১৪৩টি গুলি র‌্যাবের কাছে জমা দিয়ে আত্মসমর্পণ করল।



রাইজিংবিডি/বাগেরহাট/২৯ জানুয়ারি ২০১৭/আলী আকবর টুটুল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়