ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ নিহত এক, গ্রেপ্তার ৪

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৩, ৩১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ নিহত এক, গ্রেপ্তার ৪

নরসিংদী সংবাদদাতা : জেলায় গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামে পুলিশের তালিকাভুক্ত এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় তার চার সহযোগীকে পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার দিবাগত ভোররাতে মাধবদী শহরের টাঁটাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত আওলাদ হোসেন মিঠুন মাধবদী থানার টাঁটাপাড়া মহল্লার জাকির হোসেনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফফার এ তথ্য নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী মিঠুনকে তার সহযোগী সোহেলসহ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে অবৈধ অস্ত্র উদ্ধারে নামে গোয়েন্দা পুলিশ। এসময় মিঠুনের অন্যান্য সহযোগীরা গোয়েন্দা পুলিশের উপর আতর্কিত হামলা চালায়। আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যায়। এসময় ডিবি পুলিশের দুই সদস্যসহ আহত হয় সন্ত্রাসী মিঠুন। আহত মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় মিঠুনের সহযোগী সন্ত্রাসী হৃদয় (২২), মাইনুল (২৪), মেহেদি হাসানকে (২৫) ২টি বিদেশী পিস্তল, ১টি পাইপগান ও ৮ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। নিহত মিঠুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদকের ডজন খানেক মামলা রয়েছে।

 

রাইজিংবিডি/নরসিংদী/৩১ আগস্ট ২০১৯/গাজী হানিফ মাহমুদ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়