ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বন্ধুদের সঙ্গে সুন্দরবনে যাচ্ছেন মুস্তাফিজ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্ধুদের সঙ্গে সুন্দরবনে যাচ্ছেন মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক : পরিবারের সঙ্গে সাতক্ষীরায় ঈদ করছেন ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। সকালে বাড়ির পাশে ঈদের নামাজ আদায় করেন। এরপর পরিবার-পরিজনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন। নিজ হাতে অতিথিদের আপ্যায়ন করে হাসির ফোয়ারা তুললেন।

বিকেলে সুন্দরবনে ঘুরতে যাবেন বলে জানিয়েছে মুস্তাফিজের বন্ধু হাফিজুর রহমান। তিনি বলেন, ‘মুস্তাফিজকে নিয়ে আমরা সুন্দরবনে বেড়াতে যাচ্ছি।’

এমনিতেই ক্রিকেট নিয়ে ব্যস্ততার কারণে গ্রামে খুব একটা আসা হয়ে ওঠে না। আইপিএল খেলে ভারত থেকে ফেরার পর কাটার মাস্টার চলে যান আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে। এর পর চ্যাম্পিয়ন্স ট্রফি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভালো বোলিং করতে না পারার কষ্টটা ভুলে যেতেই মোস্তাফিজ ছুটে এলেন বাবা মার কাছে। তারপর ছুটি কাটাতে সাতক্ষীরার মুস্তাফিজ এখন গ্রামের ছায়া ঢাকা তরুতলে। গ্রামে না এলেই যে তার ভাল লাগে না। বন্ধুদের সাথে আড্ডা না দিলেও তার মন যে ভরে না।

তবে ক্রিকেট নিয়ে কোন কথা বললেন না মুস্তাফিজ। শুধু শুভেচ্ছা বিনিময়, কেমন আছেন ভাল আছি আর হাসির মধ্যে স্বজনদের আপ্যায়ন করেই বন্ধু বান্ধবের সাথে সময় কাটিয়ে দিচ্ছেন তিনি। সাতক্ষীরা ছেড়ে কবে যাবেন ঢাকায় তাও বলতে পারলেন না কাটার মাস্টার। শুধু বললেন পরে কথা হবে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৬ জুন ২০১৭/এম.শাহীন গোলদার/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়