ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বরিশালে দিনভর বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ২৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে দিনভর বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আর চার দিন পরে বরিশাল সিটি নির্বাচন। আজ বুধবার প্রচারণার ১৬তম দিন। দিনভর বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা চালিয়েছেন প্রার্থীরা।

প্রচারণায় বিএনপির মেয়র প্রার্থী অবরুদ্ধ গণতন্ত্র মুক্তির জন্য শত বাধা উপেক্ষা করে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। আর উন্নয়নের জন্য নৌকা বিজয়ী করতে আহ্বান জানান ক্ষমতাসীন দলের প্রার্থী।

আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নিজ বাসভবনে নগরীর বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সঙ্গে দফায় দফয় বৈঠক করেন। বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, তার অন্যতম প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান সরোয়ার বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের ভোটের পরে দেখিয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।

সাদিক বলেন, মানুষ এখন ভয়ভীতিতে ভোট দেয় না। মানুষের কাছে থাকলে, মানুষকে ভালোবাসলে মানুষ ভোট দেয়। তারা উন্নয়নে ভোট দেয়। এ কারণে মানুষ নৌকায় ভোট দেবে বলে তার বিশ্বাস।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে বেলা ১২টার দিকে নগর ভবনে বরিশাল সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় তিনি বরিশাল নগরীর পরিকল্পিত উন্নয়নের জন্য ধানের শীষ প্রতীকে ভোট চান।

গণসংযোগকালে সরোয়ার সাংবাদিকদের বলেন, নানা বাধার মধ্যেও তিনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু পুলিশ ওয়ারেন্ট ছাড়া নেতা-কর্মীদের ধরপাকড় শুরু করেছে। এতে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। ধরপাকড়ের কারণে সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকা বাড়ছে বলে তিনি দাবি করেন।

ভোটারদের উদ্দেশে সরোয়ার বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য ভোট গুরুত্বপূর্ণ বিষয়। গণতন্ত্রের ঘাটতি রেখে উন্নয়ন হবে না। সবাইকে ভোট কেন্দ্রে যেতে হবে।

নগরীর ফরিয়াপট্টি এবং পোর্ট রোডসহ বিভিন্ন এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। এ সময় তিনিও পরিকল্পিত নগরী গড়তে রাঙ্গল প্রতীকে ভোট চান।



রাইজিংবিডি/বরিশাল/২৫ জুলাই ২০১৮/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়