ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালে দুপক্ষের সংঘর্ষে আহত ২৫

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ১৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে দুপক্ষের সংঘর্ষে আহত ২৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল সিটি করপোরেশনের অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত বরিশাল নগরীর কাউনিয়া বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল দেলোয়ার, অহিদুল, শাহ্ আলম, আব্দুল খালেক ও শহিদুল ইসলাম। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

স্থানীয়রা জানান, বরিশাল সিটি করপোরেশনের কর্মীরা অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য নগরীর কাউনিয়া বটতলা এলাকায় অভিযান শুরু করে। এতে স্থানীয়রা বাঁধা দেয়। কিন্তু সিটি করপোরেশনের কর্মীরা তাদের অভিযান অব্যাহত রাখলে স্থানীয়দের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয় পক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়।

এক পর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিপেটা ও রাবার বুলেট ছুড়তে শুরু করে। এতে বিকেলের দিকে পরিস্থিতি শান্ত হয়।

সংঘর্ষে সিটি করপোরেশনের নিরাপত্তা সুপার নিকর চন্দ্র দাস, আরআই সাজ্জাদ হোসেন, সোহেল খান, ইমরান হোসেন, মেহেদী খান, আনোয়ার, সালাউদ্দিন, মোস্তাফিজ, বুল ডোজার চালক মহিউদ্দিন আহম্মেদ, পুলিশ সদস্য রেজাউল, আসাদ, সুমন ও আর্মড পুলিশের এক সদস্যসহ মোট ২৫ জন আহত হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. হাবিবুর রহমান বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদে এসে সিটি করপোরেশনের  কর্মকর্তারা  হামলা শিকার হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার গুলি ছোড়ে। এ ছাড়া বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ জুয়েল সাংবাদিকদের বলেন, এ ঝামেলার ফলে আমাদের কিছু সদস্যরা আহত হয়েছে। পরবর্তী সিদ্ধান্তের পর অভিযান চালানো হবে।



রাইজিংবিডি/বরিশাল/১৬ ফেব্রুয়ারি ২০১৭/ জে. খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়