ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বলিউডের নতুন মুখ

আহমেদ শরীফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৭, ২৭ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউডের নতুন মুখ

আহমেদ শরীফ: শেষ হতে চলা বছরটি বলিউডের জন্য ব্যবসায়ীকভাবে সফল বলতে হবে। প্রতি সপ্তাহেই সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে অনেক সিনেমা দর্শকপ্রিয়তা অর্জন করেছে। এসেছে বেশ কিছু নতুন মুখ। তাদের মধ্যে অনেকেই আশার আলো জ্বালিয়েছেন। বলিউডে ২০১৭ সালে নবাগতদের নিয়ে এই আয়োজন।

নিধি আগরয়াল: ২৪ বছর বয়সী গ্ল্যামারস নিধি আগরওয়াল বলিউডে এ বছর যাত্রা শুরু করেন টাইগার শ্রফের বিপরীতে ‘মুন্না মাইকেল’ ছবির মাধ্যমে। ছবিটি ভালো ব্যবসা না করলেও নিধির নাচ ও অভিনয় দক্ষতা সবার চোখে পড়েছে। সেরা নবাগতা হিসেবে এবারের জি সিনে অ্যাওয়ার্ড জিতেছেন তিনি। 

 



মাহিরা খান: পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানকে বছরের শুরুতে শাহরুখ খানের বিপরীতে দেখা গেছে ‘রইস’ ছবিতে। তার অভিনয়ের প্রশংসা করেছেন দর্শক, বোদ্ধারা।

 


সাবা কামার: আরেক পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারকে দেখা গেছে ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে। সুন্দরী সাবা দারুণ অভিনয় করে বলিউডে তার চলার পথ সুগম করেছেন।

 


মেহরিন পিরজাদা: দক্ষিণ ভারতে মেহরিন বেশ জনপ্রিয়। তিনি এ বছর বলিউডের ছবি ‘ফিল্লোরি’-তে অভিনয় করেছেন। বলিউডের দর্শক পছন্দ করেছে তাকে।

 


অন্যা সিং: ইয়াশ রাজ ফিল্ম প্রডাকশন হাউসের আবিষ্কার অন্যা সিং। ‘কয়েদি ব্যান্ড’ ছবির মধ্য দিয়ে এ বছর শুরু হলো তার বলিউড যাত্রা।



 

কানন গিল: স্ট্যান্ড আপ কমেডিয়ান কানন গিলের ভক্ত তৈরি হয়ে ছিলো আগেই। এবার বলিউডেও নাম লিখিয়েছেন তিনি। এ বছর সোনাক্ষী সিনহার সাথে ‘নুর’ ছবিতে তার অভিনয় সবার নজর কেড়েছে।

 


মোস্তফা বার্মাওয়ালা: পরিচালক জুটি আব্বাস-মাস্তান বলিউডে খিলাড়ি, বাজিগর, সোলজার, এইতরাজ, রেসসহ অনেক হিট ছবি উপহার দিয়েছেন। সেই জুটির আব্বাস বার্মাওয়ালার ছেলে মোস্তফা এ বছর বলিউডে পা রেখেছেন। নতুন নায়িকা কিয়ারা আদভানির বিপরীতে ‘মেশিন’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে ছবিটি সফল হতে পারেনি।



 

সুরজ শর্মা: হলিউডে ভারতীয় অভিনেতা সুরজ শর্মার অভিষেক হয় ‘লাইফ অব পাই’ ছবির মাধ্যমে। এ বছর বলিউডে আসেন তিনি আনুশকা শর্মা অভিনীত ফ্যান্টাসি কমেডি ছবি ‘ফিল্লোরি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে।

 


আদর জৈন: রাজ কাপুরের নাতি আদর জৈন বলিউডে পা রেখেছেন এ বছর ‘কয়েদি ব্যান্ড’ ছবির মাধ্যমে। ছবিটি অবশ্য দর্শক মনে সাড়া ফেলতে পারেনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ ডিসেম্বর ২০১৭/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়