ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশ ব্যাংকে কো-অপারেটিভের উদ্যোগে বৃত্তি প্রদান

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ ব্যাংকে কো-অপারেটিভের উদ্যোগে বৃত্তি প্রদান

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীর মেধাবী সন্তানদের  মধ্যে  ৯ম বারের মতো আলাউদ্দিন ছাত্র বৃত্তি প্রদান করেছে বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতি।

রোববার বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং হলে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন ডেপুটি গভর্নর এস.কে সুর চৌধুরী ও ডেপুটি গভর্নর এস. এম. মনিরুজ্জামান।

সমিতির চেয়ারম্যান গাজী সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সম্পাদক মো. রজব আলী, সমিতির সহ-সম্পাদক তহিদুল ইসলাম তৌহিদ।

অনুষ্ঠানে ডেপুটি গভর্নর এস.কে সুর চৌধুরী বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীতে জ্ঞান, তথ্য ও অর্থনৈতিক প্রবৃদ্ধির চালিকাশক্তি হিসেবে আবির্ভূত হবে।

এ সময় তিনি শিক্ষার্থীদের মেধার বিকাশ এবং তাদের সৃজনশীলতায় অনুপ্রেরণা প্রদানে কো-অপারেটিভের ছাত্র বৃত্তি কর্মসূচিরও প্রশংসা করেন।

যে লক্ষ্যে শিক্ষাবৃত্তি দেওয়া হচ্ছে তার প্রতি সম্মান রেখে সঠিকভাবে পড়াশুনা  করা এবং নিজেদের জীবনে দেশপ্রেম, নৈতিকতা ও মানবিকতার মতো বৈশিষ্ট্যগুলো সবসময় অনুশীলন করার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানান ডেপুটি গভর্নর এস. এম মনিরুজ্জামান।

অনুষ্ঠানে ২০১৬ সালে অনুষ্ঠিত প্রাথমিক, জুনিয়র, এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ ৫৪৮ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সনদ প্রদান করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/নাসির/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়