ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বাংলাদেশে আইএসের কোনো অস্তিত্ব নেই’

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাংলাদেশে আইএসের কোনো অস্তিত্ব নেই’

ভোলা প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের মানুষ ধার্মিক হতে পারে কিন্তু ধর্মান্ধ নয়। এখানকার মানুষ জঙ্গিবাদ সন্ত্রাস পছন্দ করে না। কাজেই আমাদের দেশে আলকায়দা বা আইএসের কোনো অস্তিত্ব নেই।

তিনি বলেন, যেগুলো ছিল, আছে সেগুলো আমাদের দেশেরই তৈরী কিছু সন্ত্রাসী-জঙ্গি বাহিনী। যা কি না আমাদের নিরাপত্তা বাহিনী যথার্থভাবেই দমন করতে পেরেছে।

শনিবার ভোলার চরফ্যাশন সরকারি কলেজ মাঠে এক সুধী সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরিবহন শ্রমিকদের ধর্মঘটের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা অযৌক্তিক অযথা আন্দোলন ছিল। মহামান্য আদালত যে রায় দিয়েছে তারা এর বিরুদ্ধে উচ্চতর আদালতে যেতে পারতো। এর পেছনে যদি কারো উদ্দেশ্য থাকে বা কেউ করিয়ে থাকে তাহলে আমাদের গোয়েন্দা সংস্থা আছে দেখবে। কিন্তু আমরা কাউকে অযথা হয়রানি করবো না।

সুধী সমাবেশে আরো বক্তব্য দেন, পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, জেলা প্রশাসক সেলিম উদ্দিন ও পুলিশ সুপার মোকতার হোসেনসহ অন্যরা।

পরে মন্ত্রী চরফ্যাসন সরকারি কলেজের নব নির্মিত চারতলা একাডেমিক ভবন এবং বিচ্ছিন্ন দ্বীপ ঢালচর ও কুকরি মুকরিতে দুটি পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করেন।



রাইজিংবিডি/ভোলা/৪ মার্চ ২০১৭/ফয়সল বিন ইসলাম নয়ন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়