ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বাংলাদেশের বাজে দিন গেছে’

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাংলাদেশের বাজে দিন গেছে’

প্রথমে থাইল্যান্ড। এরপর জাপান। দুই দলের কাছে হেরে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের এবারের আসর থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে থাইল্যান্ডের সঙ্গে লড়াই করে ১-০ গোলে হারলেও আজ বুধবার জাপানের বিপক্ষে রীতিমতো উড়ে গেছে বাংলাদেশের কিশোরীরা। হেরেছে ৯-০ গোলের ব্যবধানে। ম্যাচ শেষে জাপানের কোচ মিসিহিসা কানো জানিয়েছেন বাংলাদেশের জন্য আজকের দিনট বাজে ছিল।

‘প্রথম ম্যাচে আমরা ড্র করেছিলাম। সে কারণে আমাদের ৩ পয়েন্ট দরকার ছিল। আমরা এই ম্যাচের জন্য ভালো প্রস্তুতি নিয়েছিলাম। ভালো লাগছে আমরা পূর্ণ ৩ পয়েন্ট পেয়েছি। প্রথম ম্যাচ থেকেই আমরা বাংলাদেশের খেলা দেখছি। তাদের সামর্থ সম্পর্কে আমাদের ধারনা ছিল। সেটা ধরেই আমরা অনুশীলনে প্রস্তুতি নিয়েছি। তবে বাংলাদেশের জন্য আজকের দিনটি বাজে ছিল। আমরা বাংলাদেশের ফুটবল পর্যবেক্ষণ করছি। বিশেষ করে বয়সভিত্তিক ও এএফসি অনূর্ধ্ব-১৬ এর বাছাইপর্বের ম্যাচগুলো। তারা সেখানে ভালো করছে। আস্তে আস্তে উন্নতি করছে। তবে আজকের দিনটি হয়তো তাদের ছিল না।’

এদিকে দিনের অপর ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৬-১ ব্যবধানে হেরেছে স্বাগতিক থাইল্যান্ড। এই হারের ফলে দুই ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে থাইল্যান্ড। ২ ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে জাপান। আর সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে অস্ট্রেলিয়ার কিশোরীরা।


থাইল্যান্ড/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়