ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বাকবিতণ্ডায় তাহসান-মিম!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাকবিতণ্ডায় তাহসান-মিম!

তোমার পিছু পিছু নাটকের দৃশ্য

আমিনুল ইসলাম শান্ত : রাস্তার পাশে ফুড কার। ফুড কারের সামনে দাঁড়ানো তাহসান। পরনে কিচেন অ্যাপ্রোন। তার সামনে দাঁড়ানো বিদ্যা সিনহা মিম। বেশ উত্তেজিত তিনি। তাহসানের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। কোনো একটি বিষয় মিমকে বোঝানের চেষ্টা করছেন তাহসান। কিন্তু বুঝতে নারাজ মিম। এমন চিত্র দেখা যায় ‘তোমার পিছু পিছু’ শিরোনামের নাটকের একটি দৃশ্যে।  

মনসুর আহমেদের গল্প নিয়ে নাটকটির নাট্যরূপ ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ্। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটকটি। নাটকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাহসান খান ও বিদ্যা সিনহা মিমকে।  

নাটকের গল্প প্রসঙ্গে মাবরুর রশিদ বান্নাহ্ রাইজিংবিডিকে বলেন, ‘শিক্ষিত ছেলে তাহসান। তার একটি ফুড কার রয়েছে। এটাই তার ব্যবসা। এদিকে একটি রেস্টুরেন্টের মালিক বিদ্যা সিনহা মিম। এক সময় এই ফুড কার আর রেস্টুরেন্টের মালিকের মধ্যে ঝামেলা তৈরি হয়। তারপর গল্প আর বলা যাবে না, তবে সব ফাঁস হয়ে যাবে (হাসি)।’

তিনি আরো বলেন, ‘ক্লোজ আপ কাছে আসার গল্প। এই ক্যাম্পেইনে গত বছরও কাজ করেছিলাম। আমি মনে করি, টেলিভিশন ফিকশনের সবচেয়ে বড় ক্যাম্পেইন এটি। মনে হয় বাংলাদেশে এর চেয়ে বড় ক্যাম্পেইন আর কেউ করতে পারেনি। বিশেষ করে ব্র্যান্ডিংয়ের জায়গা থেকে। এজন্য বলব, এই কাজটি আমার বড় প্রাপ্তি। গত বছরের কাজে দর্শকদের অনেক সাড়া পেয়েছি। তারই ধারাবাহিকতায় এ কাজটি করা। তাই আশা করছি, এ কাজটিও গত বছরের চেয়ে ভালো হবে।’         

   


তাহসান, মিম ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আনন্দ খালেদ, শামীম হাসান সরকার, সনিয়া আফরিন, সামিরা, তামিম মৃধা, রিদিতা প্রমুখ।

গত ৩০ জানুয়ারি নগরীর ৩০০ ফিটে নাটকটির শুটিং শুরু হয়। তারপর উত্তরা ও মিরপুরের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি, রাত ৮টা ৪৫ মিনিটে বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।  

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়