ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৩০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে পিকআপের ধাক্কায় সুমন শেখ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কবিরুল ইসলাম নামে আরও একজন।

শুক্রবার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ-সাইনবোর্ড আঞ্চলিক মহাসড়কের হাসেমখাঁর হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত কবিরকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত সুমন শেখ মোরেলগঞ্জ পৌরসভার সানকিভাঙ্গা এলাকার শেখ নুরুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল আলম বলেন, মোরেলগঞ্জ থেকে বাগেরহাটের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি অজ্ঞাত পিকআপ ঘটনাস্থলে পৌঁছে দুই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সুমনের মৃত্যু হয় এবং অপর আরোহী কবির আহত হন। আহত কবিরকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পিকআপটিকে আটকের চেষ্টা চলছে।

এদিকে বাগেরহাট-শরণখোলা আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় টমটম উল্টে ৬ পুণ্যার্থী গুরুতর আহত হয়েছেন। মোরেলগঞ্জ উপজেলার লক্ষ্মীখালীর গোপালসাধুর মেলা থেকে বাড়ি ফেরার পথে শুক্রবার দুপুরে শরণখোলার ধানসাগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন, গজেন হালদার (৮০), কল্পনা রাণী (৩০), অনিতা রাণী (৩৫), ভারতী রাণী (৪০), শিমু রাণী (২৬) ও শিপন হালদার (৩০)। আহত সবার বাড়ি শরণখোলা উপজেলা ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামে। তাদের শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। অভিযুক্ত বাসের চালককে আটকের চেষ্টা চলছে।

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/৩০ মার্চ ২০১৮/আলী আকবর টুটুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়