ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বান্দরবানে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

বাসু দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩২, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বান্দরবানে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় অচেতন করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আনোয়ার হোসেন (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ঠান্ডাঝিরি পাড়ায় ইয়াংছা জুনিয়র হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইয়াংছা নতুন পাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে মো. আনোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

এদিকে পুলিশ বলছে ঘটনাটি প্রেমঘটিত, প্রেমিক রুবেল স্কুল ছাত্রীর সঙ্গে দেখা করতে গেলে ঘটনাটি ঘটে।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মেয়ে বাড়ির পাশে নজীরের দোকানে শ্যাম্পু কিনতে যায়। সেখান থেকে ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা মো. আনোয়ার হোসেন ও রুবেল নামে দুই যুবক তার মেয়েকে মুখ চেপে ধরে পাহাড়ে নিয়ে যায়। সেখানে পানি জাতীয় এক প্রকার ওষুধ খাইয়ে অচেতন করে দুজনে ধর্ষণ করে। ঘটনার পর রুবেল পালিয়ে যেতে সক্ষম হলেও আনোয়ার হোসেনকে আটক করে স্থানীয়রা। পরে স্বজনেরা ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীর সঙ্গে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাহারিয়া ঘোনার মো. রুবেলের সঙ্গে প্রেম ছিল। সোমবার সন্ধ্যায় আনোয়ার হোসেনের সহায়তা রুবেল প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে এ ঘটনা ঘটে। তবে স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে কি না, তা পরীক্ষার পর বলা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




রাইজিংবিডি/বান্দরবান/২৩ মে ২০১৭/বাসু দাশ/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়