ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাবা-মার সঙ্গে থানা হাজতে ২ বছরের শিশু

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাবা-মার সঙ্গে থানা হাজতে ২ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুরে চুরির মামলায় ফরিদ উদ্দিন খাঁন ও তার স্ত্রী নূর ভানুকে গ্রেপ্তার করা হয়েছে। সেই দম্পতির কোলে রয়েছে দুই বছরের শিশুকন্যা। বাবা-মায়ের সঙ্গে শিশুটিকে থাকতে হচ্ছে থানা হাজতে।

গত শুক্রবার রাতে সখীপুর পৌরসভার ৫নং ওয়ার্ড এলাকা থেকে মারিয়ার বাবা ও মাকে পুলিশ গ্রেপ্তার করে। শনিবার তাদের টাঙ্গাইলে আদালতে পাঠানো হয়। তাদের সঙ্গে মারিয়াকে আদালতে যেতে হয়। আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে তিনজনকে আবার সখীপুর থানা হাজতে পাঠানো হয়।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ওয়াদুদ হোসেনের বাসায় কাজের বুয়া হিসেবে কাজ করতেন নূর ভানু। ওই বাসার আলমারির তালা ভেঙে নূর ভানু স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে বলে অভিযোগ ওঠে। পরে চুরি করা জিনিসপত্র স্বামীর মাধ্যমে বিক্রি করেছেন বলে এ ঘটনায় স্বামী-স্ত্রী দুইজনকে আসামি করেন বাদী ওয়াদুদ হোসেন।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, যেহেতু স্বামী-স্ত্রী দুইজনে এজাহারভুক্ত আসামি। তিনি আদালতকে আসামিদের দুগ্ধপোষ্য শিশুর বিষয়ে অবগত করেছেন।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানবীর আহাম্মেদ বলেন, চুরির মামলায় শনিবার উভয়কে আদালতে হাজির করা হয়েছিল। আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। পরে তাদের সখীপুর থানায় পাঠানো হয়। শিশুর বিষয় আদালতে পাঠানোর সময় থানা থেকে উল্লেখ থাকে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২৩ জুন ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়