ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বারভিডার উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বারভিডার উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বাংলাদেশ রিকন্ডিশন ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলারস অ্যাসোসিয়েশন (বারভিডা) চট্টগ্রাম আঞ্চলিক শাখার উদ্যোগে চট্টগ্রামে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামের শেখ মুজিব রোডস্থ বারভিডা কার্যালয়ে এই শোক সভায় সভাপতিত্ব করেন বারভিডা’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এস এম আনোয়ার সাদাত। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এবং বারভিডার সাবেক সহ-সভাপতি জাফর আহাম্মদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বারভিডার কার্যনির্বাহী পরিষদের সদস্য ডা.  হাবিবুর রহমান খান, জহির উদ্দিন মোহাম্মদ বাবর, সৈয়দ জগলুল হোসেন, আবদুল আউয়াল, বেলায়েত হোসেন এবং সাইফুল আলম।

আলোচনা সভার পূর্বে ১৫ আগস্ট হত্যাকান্ডে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে কোরআন তেলওয়াত এবং বিশেষ দোয়া করা হয়।

শোক দিবসের আলোচনা সভায় বক্তারা গভীর শ্রদ্ধার সঙ্গে দেশের জন্য বঙ্গবন্ধুর ও তার পরিবারের সদস্যদের আত্মদান স্মরণ করেন। তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বারভিডার বিপুল সংখ্যক সদস্য অংশ নেন।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ আগস্ট ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ