ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বার্নাব্যুতে পয়েন্ট হারাল রিয়াল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৪, ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বার্নাব্যুতে পয়েন্ট হারাল রিয়াল

ক্রীড়া ডেস্ক : জয় দিয়েই এবার স্প্যানিশ লা লিগা মৌসুম শুরু করেছিল রিয়াল মাদ্রিদ। তবে ঘরের মাঠের শুরুটা ভালো হয়নি লস ব্লাঙ্কোসদের। নিজেদের মাঠে রিয়াল  ভায়াদোলিদের সঙ্গে ড্রয়ে পয়েন্ট হারিয়েছে জিনেদিন জিদানের দল।

শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে ভায়াদোলিদকে স্বাগত জানায় রিয়াল। ওই ম্যাচে ১-১ গোলে তাদের রুখে দিয়েছে ভায়াদোলিদ।

চেনা মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখিয়ে খেলতে থাকে রিয়াল। গ্যারেথ বেল-করিম বেনজেমারা একের পর এক আক্রমণ চালিয়েও প্রধমার্ধে কাঙ্ক্ষিত গোল আদায় করতে পারেননি। শক্তিশালী রিয়ালের বিপক্ষে এসময় নিজেদের গোলপোস্ট নিরাপদ রাখতে সক্ষম হয় অতিথিরা।

বিশ্রাম শেষে ভায়াদোলিদের রক্ষণভাগে আক্রমণ চালিয়ে যায় স্বাগতিক দল। ৬৯ মিনিটে গ্যালাকটিকোদের হয়ে ইয়োভিচের হেড ক্রসবারে লেগে ফিরে আসে। নিশ্চিত গোলবঞ্চিত হয় রিয়াল। তবে ম্যাচের ৮২ মিনিটে আর হতাশ হতে হয়নি রিয়াল সমর্থকদের। পেনাল্টি ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের কোনাকুনি দারুণ এক শটে বল ঝালে পাঠান রিয়ালের ফরাসি স্ট্রাইকার বেনজেমা।

তবে এগিয়ে যাওয়ার এ আনন্দ মাত্র ৬ মিনিট স্থায়ী হয় লস ব্লাঙ্কোসদের। ম্যাচের ৮৮ মিনিটে এসে গোল পরিশোধ করে দেয় ভায়াদোলিদ। মাঝমাঠ থেকে অস্কার প্লানোর বাড়ানো বল থিবো কর্তোয়াকে ফাঁকি দিয়ে রিয়ালের জালে পাঠান সার্জি গার্দিওলা।

ম্যাচের বাকি সময়ে আর কেউ ব্যবধান গড়তে না পারায় ১-১ গোলে পয়েন্ট ভাগভাগি করে মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়