ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বার্সায় মেসির চুক্তি নিয়ে অগ্রগতি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বার্সায় মেসির চুক্তি নিয়ে অগ্রগতি

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে মুখ না খোলায় মেসির ভবিষ্যত ঠিকানা নিয়ে রহস্যটা ক্রমেই ঘনীভূত হচ্ছে। তবে বার্সা ভক্তদের এবার সুখবর দিলেন ক্লাবটির টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজ।

মেসি বার্সেলোনার নতুন চুক্তিতে সই করবেন বলে বেশ জোর দিয়েই জানিয়েছেন ফার্নান্দেজ। তার চুক্তি নবায়নের দারুণ অগ্রগতি হয়েছে বলে জানান তিনি। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেমেউ ব্যক্তিগতভাবে আলোচনা করছেন বলে জানান বার্সার টেকনিক্যাল সেক্রেটারি।

এ প্রসঙ্গে রেইস ওয়ানকে দেওয়া সাক্ষাতকারে রবার্ট ফার্নান্দেজ জানান, ‘লিওর চুক্তি নবায়ন নিয়ে বেশ দারুণ অগ্রগতি হয়েছে। এর আগে মাশ্চেরানো, বুসকেটস, সুয়ারেজ কিংবা নেইমারের ক্ষেত্রেও আমি বেশ চিন্তা মুক্ত ছিলাম। এবার মেসির ক্ষেত্রেও আমি একই মনোভাব পোষণ করছি। আমি আশা করছি ইনিয়েস্তা কিংবা টার স্টেগেনও ক্লাবের সঙ্গে অচিরেই চুক্তি নবায়ন করবে। আমরা এ ব্যাপারে কাজ করছি এবং আশা করছি তারা এ ক্লাবের হয়েই চালিয়ে যাবে।’

বর্তমান চুক্তি অনুয়ায়ী ২০১৮ সাল পর্যন্ত বার্সেলোনায় থাকার কথা রয়েছে মেসির। নতুন চুক্তিতে সই করলে আক্রমনভাগের অপর দুই তারকা নেইমার এবং সুয়ারেজের সঙ্গে আরও কয়েকটি মৌসুমে ক্যাম্প ন্যুতে দেখা যেতে পারে গ্রহের অন্যতম সেরা এ ফুটবলারকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়