ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাস-মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৬, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস-মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলার মুকসুদপুর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৪৫) নামে মাইক্রেবাস চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকা-খুলনা মহাসড়কে আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে। নিহত জামাল হোসেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজরা গ্রামের ফুল মিয়ার ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফা কামাল পাশা রাইজিংবিডিকে জানান, এসএ ট্রাভেলসের একটি যাত্রীবাস বাস চট্টগ্রাম থেকে মংলা যাচ্ছিল। এসময় বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাশিয়ানী থেকে ফরিদপুরগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে।

এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক জামাল নিহত হন। এসময় মাইক্রোবাসে থাকা আরো তিনজন আহত হন। পরে খবর পেয়ে মুকসুদপুর এবং ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিহত জামাল হোসেনর মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


রাইজিংবিডি/গোপালগঞ্জ/৫ সেপ্টেম্বর ২০১৯/বাদল সাহা/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়