ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ২২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও থেকে ঢাকা যাওয়ার পথে কোচের যাত্রী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ওই বাসের সুপারভাইজার ও ড্রাইভার কতৃক নির্যাতনের অভিযোগ উঠেছে।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর মা রোববার বেলা ১১টার দিকে ঠাকুরগাঁও শহরের হানিফ পরিবহণের কাউন্টারে এসে এমন অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টায় ঠাকুরগাঁও থেকে হানিফ এন্টারপ্রাইজের একটি কোচে (ঢাকা মেট্টো - ৫৬০৯) ঢাকার উদ্দেশে রওনা হন ওই ছাত্রী। পথিমধ্যে ওই কোচের সুপারভাইজার মাসুদ ও ড্রাইভার রইজ ওই ছাত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেন। পরে ঢাকার গাবতলীতে কোচটি পৌঁছালে ওই ড্রাইভার ও সুপারভাইজার প্রাণনাশের হুমকি দিয়ে ছাত্রীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় ওঠানোর চেষ্টা করেন। ওই ছাত্রী কৌশলে তার আত্মীয়-স্বজনদের ফোন করলে তারা এসে তাকে উদ্ধার করেন।

ঠাকুরগাঁও শহরের বাসিন্দা সাদেকুল ইসলাম বলেন, গাড়িতে যদি এমন যৌন হয়রানি ও নির্যাতন হয়, তাহলে মেয়েদের বাইরে পাঠানো কঠিন হয়ে পড়বে। তিনি এ ঘটনায় অভিযুক্তদের আইনের আওতায় আনার দাবি জানান।

ঠাকুরগাঁও হানিফ কাউন্টারের ম্যানেজার নারায়ণ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। যেহেতু অভিযোগ এসেছে, অভিযুক্তদের বিরুদ্ধে কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নেবে।

ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মশিউর রহমান জানান, ওই মেয়ের মায়ের কাছ থেকে অভিযোগের বিষয়ে শুনেছেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২২ জানুয়ারি ২০১৭/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়