ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাড়ি ফিরলেন বাঁশবাগান থেকে উদ্ধার সেই প্রতিবন্ধী যুবক

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাড়ি ফিরলেন বাঁশবাগান থেকে উদ্ধার সেই প্রতিবন্ধী যুবক

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাঁশবাগানে ফেলে যাওয়া সেই প্রতিবন্ধী যুবক রাকিব শেখ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত নয়দিন ধরে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।পরে শুক্রবার (১৯ জুন) বেলা ১১টার দিকে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদ ওই যুবককে পরিবারের কাছে হস্তান্তর করেন।

এর আগে গত ১১ জুন রাইজিংবিডিতে 'ফেলে যাওয়া প্রতিবন্ধী কিশোরকে উদ্ধার করলেন ইউএনও' শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এ বিষয়ে ইউএনও সাব্বির আহমেদ বলেন, গত ১১ জুন উপজেলা প্রশাসনের সহায়তায় প্রতিবন্ধী যুবক রাকিব শেখকে অসুস্থ অবস্থায় রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের একটি বাঁশবাগান থেকে উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়ার পর সে সুস্থ হয়েছে।
এজন্য ছেলেটিকে তার বাবা কাউসার শেখের কাছে হস্তান্তর করা হয়। সেই সঙ্গে ইউএনও ছেলেটির চিকিৎসাসেবা নিশ্চিত করতে বাবা কাউসার শেখকে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এম এম ওয়াহিদুজ্জামান, আনসার ভিডিপি কর্মকর্তা তানভীর আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১১ জনু সকালে চাপ্তা এলাকায় একটি বাঁশবাগানে কে বা কারা একটি ছেলেকে ফেলে গেছে স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে মোবাইল ফোনে বিষয়টি জানতে পেরে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলামকে সঙ্গে নিয়ে প্রতিবন্ধী যুবক রাকিব শেখকে উদ্ধার করেন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদ। রাকিব শেখ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর গ্রামের ফল ব্যবসায়ী কাওসার শেখের ছেলে।

** ফেলে যাওয়া প্রতিবন্ধী কিশোরকে উদ্ধার করলেন ইউএনও (ভিডিও)


বাদল/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়