ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপির খোকার মৃত‌্যুতে কমিউনিস্ট পার্টির শোক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপির খোকার মৃত‌্যুতে কমিউনিস্ট পার্টির শোক

অবিভক্ত ঢাকার মেয়র এবং বিএনপি নেতা সাদেক হোসেন খোকার মৃত‌্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ( সিপিবি)।

কমিউনিস্ট পার্টির  কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দলটির প্রেসিডিয়াম সদস্য ও প্রচার বিভাগের প্রধান আবদুল্লাহ ক্বাফী রতনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই শোক জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে সদ‌্যপ্রয়াত এই বিএনপি নেতা ও বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকাকে বিশিষ্ট ক্রিড়া সংগঠক ও বিএনপি নেতা হিসেবে উল্লেখ করে তাকে শ্রদ্ধা জানায় কমিউনিস্ট পার্টি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বিএনপি নেতা, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কেন্দ্রীয় কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম। নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।’

প্রসঙ্গত, নিউই্য়ার্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বাংলাদেশ সময় দুপুর একটায় মারা যান এই বিএনপি নেতা।  ঢাকার মেয়র থাকার সময় তাঁর উদ‌্যোগে ঢাকার অনেকগুলো সড়কের নাম সেক্টর কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা এবং রাশেদ খান মেননসহ প্রগতিশীল রাজনীতিকদের নামে নামকরণের উদ‌্যোগ নেন।

 

নিউজ ডেস্ক/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়