ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপির সদস্য সংগ্রহে পুলিশের বাধা, আটক ২০

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপির সদস্য সংগ্রহে পুলিশের বাধা, আটক ২০

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচর উপজেলায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। এ সময় পুলিশ বিএনপির ও যুবদলের কমপক্ষে ২০ নেতা-কর্মীকে আটক করেছে। পুলিশের লাঠিচার্জে ১২ জন আহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে শিবচর বিএনপির আহ্বায়ক কামাল জামান নুরুদ্দিন মোল্লার সভাপতিত্বে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান মুরাদ, জেলা বিএপির সহ-সভাপতি সোহরাব হোসেন হাওলাদার, বজলুর রহমান হাওলাদার প্রমুখ।

শিবচরের বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও যুবদলের নেতা-কর্মীরা একত্রিত হতে থাকেন। এ সময় পুলিশি বাধায় পণ্ড হয়ে যায় সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান। পুলিশ বিএনপি ও যুবদলের ২০ নেতা-কর্মীকে আটক করেছে।

শিবচর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হাওলাদার, মাহবুব মাদবর, শহিদ চেয়ারম্যান, উপজেলা যুবদলের আহ্বায়ক বাকাউল কমির খান, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন মৃধা, পৌর যুবদলের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন খান, মস্ত মোল্লা, শাহিন গোমস্তা, নোমান মোল্লাসহ কমপক্ষে ২০ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

শিবচর বিএনপির আহ্বায়ক কামাল জামান নুরুদ্দিন মোল্লা বলেন, তাদের শান্তিপূর্ণ কর্মসূচি পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। পুলিশ তাদের ২০ নেতা-কর্মীকে আটক করেছে। এ সময় নেতা-কর্মীদের উপর পুলিশ লাঠিচার্জ করেছে। পুলিশের লাঠিচার্জে কমপক্ষে ১২ জন আহত হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) উত্তম প্রসাদ পাঠক বলেন, অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কায় বিএনপি ও অঙ্গসংগঠনের বেশ কয়েকজন নেতা-কর্মীকে আটক করা হয়েছে।



রাইজিংবিডি/মাদারীপুর/৪ আগস্ট ২০১৭/বেলাল রিজভী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়