ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিদ্রূপ উপভোগ করেন অমিতাভ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদ্রূপ উপভোগ করেন অমিতাভ

অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : বলিউড বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। তার সকল চিন্তাভাবনা, সংবাদ ভক্তদের সঙ্গে নিয়মিত শেয়ার করেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসারীদের নিজের বর্ধিত পরিবার মনে করেন এ অভিনেতা।

অমিতাভ মনে করেন, যারা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন তাদের সব বিদ্রূপ ও গালিগালাজের ব্যাপারে আগে থেকেই প্রস্তুত থাকা উচিত। আর এ বিষয়টি তিনি উপভোগ করেন।

গতকাল একটি অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে এক আলোচনায় এ কথা জানান অমিতাভ বচ্চন। সম্প্রতি টুইটারে গুরমেহের কৌর নামের ভারতের দিল্লি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী আলোচনায় এসেছেন। অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের বিরুদ্ধে তার সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাম্পেইন ভাইরাল হয়। এ নিয়ে অনেক তারকাই পক্ষে-বিপক্ষে কথা বলছেন। অনেকে বিদ্রূপও করছেন।

অমিতাভ বচ্চন বলেন, ‘আমি মনে করি, সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হলেই আপনাকে বিদ্রূপ এবং গালিগালাজ বিষয়ে প্রস্তুত থাকতে হবে। আমি এটি উপভোগ করি।’

তবে গুরমেহের বিষয়ে সোজা উত্তর দেননি বিগ বি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ বিষয়ে আমার মতামত সম্পূর্ণ ব্যক্তিগত। যদি আমি এটি শেয়ার করি তাহলে তা পাবলিক হয়ে যাবে।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়