ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিলবাওকে হারিয়ে রিয়ালের আরো কাছে বার্সা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৭, ৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিলবাওকে হারিয়ে রিয়ালের আরো কাছে বার্সা

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় শক্তিশালী অ্যাথলেটিক বিলবাওকে হারিয়েছে বার্সেলোনা। ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধানটা আরো কমিয়ে এনেছে কাতালান ক্লাবটি।

ক্যাম্প ন্যুতে বিলবাওয়ের বিপক্ষে বার্সার জয়টা ৩-০ ব্যবধানের। এ জয়ে লা লিগায় ২১ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট এখন ৪৫। ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ খেলেছে ১৯ ম্যাচ। লা লিগায় আজ রাতে সেল্টা ভিগোর মুখোমুখি হওয়ার কথা রয়েছে জিনেদিন জিদানের দলটির।

ঘরের মাঠে বার্সার জয়ে একটি করে গোল করেছেন দলের সেরা তারকা লিওনেল মেসি, প্যাকো আলকাসার ও অ্যালেইক্স ভিদাল।

ম্যাচের ১৮ মিনিটে বার্সেলোনার গোল উৎসবের সূচনা করেন প্যাকো আলকাসার। বাঁ দিক থেকে নেইমারের বাড়ানো বল প্রথম ছোঁয়ায় পোস্ট ঘেঁষে জালে পাঠান আলকাসার। চলতি মৌসুমের শুরুতে ভ্যালেন্সিয়া থেকে আসা এই স্প্যানিশ ফরোয়ার্ডের বার্সেলোনার জার্সিতে এটা প্রথম লিগ গোল।

এরপর মেসি ঝলক। ৪০তম মিনিটে ফ্রি-কিকে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন মেসি। তার শট বিলবাও গোলরক্ষকের হাতে লেগে গোলপোস্টের ভেতরে ঢুকে যায়।

এটা লিগে মেসির ১৬তম গোল। সমান গোল নিয়ে আগে থেকেই তালিকার শীর্ষে আছেন তার সতীর্থ লুইস সুয়ারেজ। সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে মেসির গোল ৩১টি।

ম্যাচের ৬৭তম মিনিটে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন অ্যালেইক্স ভিদাল। এরপর আর কোনো গোল হয়নি ম্যাচটিতে। ফলে এ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লুইস এনরিকের শিষ্যরা।



রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৭/শামীম/টিপু/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়