ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশ্বজয়ী সাকিবকে সংবর্ধনা দিলো ক্রীড়া সংস্থা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বজয়ী সাকিবকে সংবর্ধনা দিলো ক্রীড়া সংস্থা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য সিলেটের তানজিম হাসান সাকিবকে সংবর্ধনা দিয়েছে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা।

শনিবার দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি সম্মাননা স্মারক দেয়া হয়। তাকে সঙ্গে নিয়ে কেক কাটা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার কর্মকর্তা, সাকিবের সহপাঠী, সাবেক কোচ ও ক্লাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মি।

অনুষ্ঠানে তানজিম হাসান সাকিব বলেন, ‘এ সাফল্যের অংশীদার পুরো জাতি। সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাব।’

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ৮ ওভার ২ বল করে দুই মেডেনসহ দুটি উইকেট নিয়েছেন সাকিব।

তানজিম হাসান সাকিবের জন্ম ২০০২ সালের ২০ অক্টোবর সিলেটের বালাগঞ্জ উপজেলার তিলক চান্দপুর গ্রামে। সেখানেই তার বেড়ে ওঠা। তিন বোনের একমাত্র ভাই তিনি। ছোট বয়স থেকে দূরন্ত সাকিবের ঝোঁক ছিল খেলার প্রতি।

গত বৃহস্পতিবার ঢাকা থেকে সিলেট আসেন সাকিব। এ সময় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাববন্দরে তার বাবা-মা, আত্মীয়-শুভাকাঙ্ক্ষীরা ভিড় করেন। সেখানে ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। তবে সিলেটের ক্রীড়াঙ্গনের কোনো দায়িত্বশীল ব্যক্তি ছিলেন না।


সিলেট/নোমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়