ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিসিএস স্বাস্থ্য ক্যাডারে উত্তীর্ণদের এসপির অভিনন্দন

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিসিএস স্বাস্থ্য ক্যাডারে উত্তীর্ণদের এসপির অভিনন্দন

পটুয়াখালী সংবাদদাতা : ৩৯তম (বিশেষ) বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশকৃত পটুয়াখালী জেলার ৩৩ জনকে পুলিশের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

রোববার দুপুরে পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ মইনুল হাসান পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন হওয়ার পরে পুলিশের কনফারেন্স রুমে তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিলাল হোসেন ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলন।

এ সময় এসপি পুলিশ ভেরিফিকেশনে কোনো আর্থিক লেনদেন এবং পুলিশি হয়রানি হয়েছে কি না- এমন তথ্য প্রার্থীদের কাছে জানতে চান। এ সময় নিয়োগের জন্য সুপারিশকৃত একাধিক প্রার্থী বলেন, অভিনন্দন জানানোর কাজ জেলা সিভিল সার্জনের করার কথা ছিল, সেটি জেলার পুলিশ সুপার করেছেন।

এদিকে, গত ১২ জুলাই জেলায় কনস্টেবল নিয়োগের পর কোটা খালি হওয়ায় অপেক্ষারত তালিকায় থাকা পাঁচ প্রার্থীর চাকরি নিশ্চিত করেন এসপি। তাদের আবিভাবকদেরও তিনি ফুলেল শুভেচ্ছা জানান।

পরে জেলা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে জেলার তিন শতাধিক ঈমামের সঙ্গে মতবিনিময় করেন পুলিশ সুপার। সভায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ প্রতিরোধ, ছেলেধরা সন্দেহে গণপিটুনি রোধ, পদ্মাসেতু নির্মাণে মানুষের মাথা এবং রক্ত লাগবে- এমন গুজব নিয়ে মুসুল্লিদের সচেতন করার অনুরোধ জানান পুলিশ সুপার।


রাইজিংবিডি/পটুয়াখালী/২৮ জুলাই ২০১৯/বিলাস দাস/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়