ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বিয়ের চাপটা মন থেকে দূর করতে হবে’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিয়ের চাপটা মন থেকে দূর করতে হবে’

অর্জুন কাপুর, মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। সম্প্রতি নিউ ইয়র্কে মালাইকার জন্মদিন পালন শেষে ভারতে ফিরেছেন তারা।

এদিকে এই জুটির বিয়ের গুঞ্জন অনেকদিন ধরেই বলিপাড়ায় উড়ছে। অর্জুন-মালাইকাও বিভিন্ন সময় এ নিয়ে কথা বলেছেন। যদিও বিয়ের বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন তারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে আবারো প্রশ্ন করা হলে অর্জুন কাপুর বলেন, আমি বিয়ে করছি না। এখনো মালাইকা ও আমাকে জন্মসম্মুখে পরস্পরকে বুঝতে ও কাপল হিসেবে স্বস্তি খুঁজতে হয়। আমাদের আরো একটু সহজ হতে হবে। বিয়ের চাপটা মন থেকে দূর করতে হবে। মাঝে মাঝে সম্পর্কে জড়াতে হয়। মানুষ এটির কেমন পরিণতি চাইছে তা না ভেবে এটা যেমন সেভাবেই উপভোগ করতে হয়। আমরা পরস্পরকে নিয়ে স্বস্তিতে আছি।

এ অভিনেতা আরো বলেন, যদি আমার শেষ কিছু সাক্ষাৎকার দেখেন তাহলে লক্ষ্য করবেন, আমি খোলাখুলি ও সতস্ফূর্তভাবে এ বিষয়ে কথা বলেছি। যেদিন বিয়ের সিদ্ধান্ত নিব কারো কাছে লুকাব না। এটি আমার কাছে লুকানোর মতো কোনো বিষয় নয়। যেখানে আমার প্রেমের সম্পর্ক নিয়ে লুকানোর চেষ্টা করছি না, সেখানে বিয়ের বিষয়টি লুকানোর কোনো কারণ নেই।

অর্জুন কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড। তার পরবর্তী সিনেমা সন্দীপ অউর পিংকি ফারার। এতে তার বিপরীতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। বর্তমানে পানিপথ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেতা।


রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়