ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বেস্ট অব নেশন অ্যাওয়ার্ড বাংলাদেশের নাফিসার

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেস্ট অব নেশন অ্যাওয়ার্ড বাংলাদেশের নাফিসার

নিজস্ব প্রতিবেদক : রাশিয়ার কাজানে মঙ্গলবার সমাপ্ত বিশ্ব দক্ষতা প্রতিযোগিতায় বেস্ট অব নেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশি প্রতিযোগী নাফিসা সাদাফ আঁচল।

দুই প্রতিযোগী তানজিম তাবাসসুম ইসলাম কনফেকশনারী ও পেটিসেরিতে এবং নাফিসা সাদাফ আঁচল ফ্যাশন ডিজাইনিংয়ে এ প্রতিযোগিতায় অংশ নেন এবং আন্তর্জাতিক দক্ষতা মান নির্বাচকদের প্রসংশা পান।

বাংলাদেশ থেকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মোঃ নজিবুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রতিযোগীদের উৎসাহ ও প্রয়োজনীয় সহায়তা দেয়। তারা বিভিন্ন সেমিনার ও আলোচনায় দক্ষতা উন্নয়নে বাংলাদেশ সরকারের কর্মকাণ্ড তুলে ধরে বিশ্ব কর্মবাজারে দেশের শ্রমশক্তির সক্ষমতা সম্পর্কে আন্তর্জাতিক সম্প্রদায়কে ধারণা দেন।

প্রতিনিধি দলের সদস্য জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের (এনএসডিএ) নির্বাহী চেয়ারম্যান মোঃ ফারুক হোসেনের বরাত দিয়ে এনএসডিএ কার্যালয় থেকে একথা জানানো হয়।

প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন এনএসডিএ’র সদস্য রেজাউল করিম, পাঁচটি শিল্প দক্ষতা পরিষদের (আইএসসি) চেয়ারম্যান এগ্রো-ফুডের শফিকুর রহমান ভূইয়া, ট্যুরিজম ও হসপিটালিটির একেএম বারী, আইসিটির শাফকাত হায়দার, আরএমজি ও টেক্সটাইলসের মোহাম্মদ নাসির এবং ইনফরমাল সেক্টরের মির্জা নুরুল গনি শোভন।

বিশ্বের মোট ১,৩৫৪ জন প্রতিযোগী ৫৬টি দক্ষতা বিষয়ে পাচঁদিন ব্যাপী বিশ্ব দক্ষতা প্রতিযোগিতায় অংশ নেয়।


রাইজিংবিডি/ঢাকা/২৮ আগস্ট ২০১৯/নাসির/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়