ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বোনের মৃত্যু : বাড়ি যেতে গিয়ে ভাইও না ফেরার দেশে

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৩, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোনের মৃত্যু : বাড়ি যেতে গিয়ে ভাইও না ফেরার দেশে

পাবনা সংবাদদাতা : পাবনার চাটমোহরে বোনের মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ভাইও চলে গেছেন না ফেরার দেশে।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় পাবনা সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিক্যালে নেয়ার পথে স্কুলছাত্রী শীলার মৃত্যু হয়।

শীলা খাতুন (১২) উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের আত্তাব আলীর মেয়ে। সে উত্তর সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

এদিকে বোনের মৃত্যুর সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে ঢাকা থেকে বাড়িতে ফেরার পথে চাচাতো ভাই নাঈম গাজীপুরের কাশিমপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মারা যায়।

নাঈম একই গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে। একইদিনে দুই ভাই-বোনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গ্রামটিতে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

শীলার বড় চাচা আব্দুল জব্বার রাইজিংবিডিকে জানান, কয়েকদিন ধরে হালকা জ্বরে ভুগছিল শীলা। সোমবার সকাল থেকেই তার জ্বরের মাত্রা আরো বেড়ে গেলে তাকে বিকেলে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তার শারীরিক অবস্থা পরীক্ষা করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন।

সন্ধ্যার পরে তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করলে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়। চিকিৎসক তখন রাজশাহী মেডিক্যালে নিয়ে যেতে পরামর্শ দেন। রাত ১২টার দিকে রাজশাহী নেওয়ার পথে শীলার মৃত্যু হয়।

এদিকে, শীলার মৃত্যুর খবরে মঙ্গলবার সকালে গাজীপুরে পোশাক কারখানায় কর্মরত তার চাচাতো ভাই নাঈমসহ অন্য স্বজনরা দাফনে অংশ নিতে রওনা করেন। তারা চাটমোহরে ফিরতে বাসের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন গাজীপুর কাশিমপুর এলাকায়।

এ সময় দ্রুতগামী একটি ট্রাক নাঈমকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।




রাইজিংবিডি/পাবনা/৪ সেপ্টেম্বর২০১৯/ শাহীন রহমান/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়