ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্যাংককে পুরস্কারে ভূষিত হলেন সুমন দে

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যাংককে পুরস্কারে ভূষিত হলেন সুমন দে

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পুরষ্কারে ভূষিত হলেন বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশন এর টিম ম্যানেজার সুমন দে।

বুধবার  ব্যাংককের পাঁচ তারকা দি এথিনি হোটেলে এ পুরুষ্কার দেওয়া হয়।

ব্যাংকক অফিসিয়াল তায়াকোয়ানডো হল অফ ফেম এর বার্ষিক অনুষ্ঠানে সুমন দে কে তার অসাধারণ কৃতিত্বের জন্য তায়াকোয়ানডো হল অফ ফেম এর Outstanding Leadership পুরষ্কারে ভূষিত করা হয়।  

 এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগির, সিজেকেএস তায়াকোয়ানডো কমিটির যুগ্ন সম্পাদক আবদুল্লাহ আল নোমান। উপস্থিত ছিলেন তায়াকোয়ানডো হল অব ফেম এর সভাপতি জেরার্ড রবিন্স। পুরষ্কার প্রদান করেন তায়াকোয়ানডো হল অব ফেম এর পরিচালক গ্রান্ড মাস্টার স্টেভলানা।

উল্লেখ্য, সুমন দে টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার পর অস্ট্রেলিয়া ও কানাডা থেকে স্বর্ণ এবং যুক্তরাষ্ট্র থেকে রৌপ্য অর্জন করেছে বাংলাদেশ তায়াকোয়ানডো দল। তার এই প্রাপ্তি বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি উৎসর্গ করেছেন এবং সকল শুভানুধ্যায়ীদের কাছ থেকে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

রাইজিংবিডি/ঢাকা/৪সেপ্টেম্বর ২০১৯/আসাদ/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়