ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ভক্তরা এখন বুঝতে পারবেন কোনটি আমার আইডি’

প্রকাশিত: ০৬:০৮, ৩০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘ভক্তরা এখন বুঝতে পারবেন কোনটি আমার আইডি’

আনিসুর রহমান মিলন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দায় পা রাখার পর থেকে দর্শকদের উপহার দিয়ে চলেছেন ব্যবসাসফল সিনেমা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিয়মিত তার অবস্থান জানান দেন এই অভিনেতা। ভক্তরাও লাইক-কমেন্টস করে তার সঙ্গে যুক্ত থাকেন।

সম্প্রতি তার ফেসবুক আইডি ভেরিফায়েড স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এখন তার নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে এই অভিনেতার ফেসবুক আইডি এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে। এর মধ্য দিয়ে ফেসবুকে তার নামে কোনগুলো ভুয়া অ্যাকাউন্ট তা সহজেই বুঝতে পারবেন ভক্তরা।

আনিসুর রহমান মিলন রাইজিংবিডিকে বলেন, আমার নামে বেশ কিছু ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। ভক্তসহ অনেকেই ভুল করে সেসব আইডির সঙ্গে যুক্ত হয়েছেন। ফেসবুক কর্তৃপক্ষ আমার ফেসবুক আইডিটি ভেরিফায়েড করেছেন। এখন ভক্তরা সহজেই বুঝতে পারবেন আমার আইডি কোনটি।

আনিসুর রহমান মিলন বর্তমানে বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছের। এছাড়া কিছুদিন আগে ‘ওস্তাদ’ সিনেমায় নাম লেখান তিনি। সাইফ চন্দন পরিচালিত এই সিনেমার কাজও বেশ আগে শুরু হয়েছে। করোনার কারণে এখন বন্ধ রয়েছে। এতে ভিন্ন লুকে দর্শকরা তাকে দেখতে পাবেন।

আনিসুর রহমান মিলন ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’, ‘ডনগিরি’, ‘ইন্দুবালা’ সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমায় কাজ করছেন তিনি।

এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’সহ একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ তার অভিনীত ‘ডনগিরি’ সিনেমাটি গত বছরের শেষের দিকে মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘নাইওর’ সিনেমা।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়