ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভারত সফরে মিরাজের প্রত্যাশা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারত সফরে মিরাজের প্রত্যাশা

ক্রীড়া প্রতিবেদক : ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে অভিষেকে ধপ করে জ্বলে উঠলেও নিউজিল্যান্ড সফরে ততটা আলো ছড়াতে পারেননি মেহেদী হাসান মিরাজ।

তবে সুদূর নিউজিল্যান্ডে না পারলেও প্রতিবেশী দেশ ভারত সফর নিয়ে বেশ আত্মবিশ্বাসী মিরাজ। আশা করছেন এই সফরে স্পিনে সতীর্থদের সঙ্গে ভালো করবেন তিনিও।

ভারতের উদ্দেশ্যে দেশে ছাড়ার আগে সাংবাদিকদের মিরাজ বলেন, ‘আমার মনে হয় ভারতে স্পিনাররা সহায়তা পাবে। আমাদের দলে অনেক ভালো অভিজ্ঞ স্পিনার আছে, তাইজুল ভাই আছে, সাকিব ভাই আছে। আর আমিও ভালো করছি ইনশাল্লাহ। তবে ওইখানে আমাদের আরও ধারাবাহিক হতে হবে। ওদের অনেক ভালো ব্যাটসম্যান আছে। তবে আমরা যদি ভালো জায়গায় বল করতে পারি তাহলে ভালো কিছু করা সম্ভব।’

খেলার পাশাপাশি ভারতের অভিজ্ঞ তারকাদের কাছ থেকে শেখার কথাও জানিয়েছেন মিরাজ, ‘অশ্বিন বিশ্বমানের খেলোয়াড়। আমার লক্ষ্য থাকবে খেলা শেষে ওর সঙ্গে কথা বলে কিছু টিপস নেওয়া । আর ম্যাচে খেললে ও কিভাবে বোলিং করে তার কাছে থেকেই দেখতে পারবো। সে অভিজ্ঞতা আমার জন্য অনেক কাজে লাগবে।’

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে আজ ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। হায়দরাবাদে আগামী ৯ ফেব্রুয়ারি ঐতিহাসিক টেস্টে ভারতের মুখোমুখি হবে মুশফিকুর রহিমের দল।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়