ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভারত সফরের ‘সুবর্ণ সুযোগ’ হারাতে চান না ইমরুল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারত সফরের ‘সুবর্ণ সুযোগ’ হারাতে চান না ইমরুল

ইমরুল কায়েস

ক্রীড়া প্রতিবেদক : ঊরুর চোটে পড়ে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্ট না খেলেই দেশে ফিরে আসেন ইমরুল কায়েস। সপ্তাহখানেক বিশ্রাম শেষে রোববার জিমে ফেরেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

জিমে ফিটনেস ট্রেনিং করেন ইমরুল। সাইক্লিং ও রানিং করে ঘাম ঝরিয়েছেন ঝিনাইদহের এই ক্রিকেটার। জিমে ঘাম ঝরানোর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন ইমরুল। তারই চুম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো:

প্রশ্ন : আপনার ব্যথাটার কী অবস্থা? চিকিৎসক বলছিলেন, পুরোনো চোটের জায়গায় আবার চোট পেলে সমস্যা হতে পারে...
ইমরুল কায়েস : না, আপাতত ব্যথা নেই। রানিং করলাম। সাইকেলিং করলাম। কোনো রকম ব্যথা হয়নি। ডাক্তারের সঙ্গে কথা বললাম। ভারতের সঙ্গে খেলা ৯ ফেব্রুয়ারি। আশা করছি এর আগেই আমি ফিট হয়ে যাব।

প্রশ্ন : বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে আপনাকে ভারত সফরে যাওয়ার কথা কিছু বলেছে কি না...
ইমরুল কায়েস : এটা আসলে নির্ভর করছে আমার আর ফিজিওর ওপর। ফিজিও যদি ফিটনেস নিয়ে ভালো খবর দেন, তাহলে হয়তো (ভারত সফরে যাব)। আর যদি সিলেক্ট না হই সেটা আলাদা কথা। ফিজিও যদি ভালো বলে, তাহলে সব ঠিক আছে।

প্রশ্ন : বলা হচ্ছে, আপনার ওপর নির্ভর করছে। আপনি কি ভারত সফরে যেতে ইচ্ছুক?
ইমরুল কায়েস : অবশ্যই প্রতিটি খেলোয়াড় এমন সিরিজ খেলতে মুখিয়ে থাকে। কারণ এমন জায়গায় আমরা খুব বেশি খেলতে পারি না। আমাদের এমন সিরিজ খেলার সুযোগ আসে না। এমন একটা গোল্ডেন চান্স সবাই পেতে চায়। আমি এবং আমরা সবাই এ রকম একটা সিরিজ নিয়ে রোমাঞ্চিত।

প্রশ্ন : প্রস্তুতি ম্যাচে খেলার ইচ্ছে আছে?
ইমরুল কায়েস : এটা ফিজিওর ওপর নির্ভর করছে। তিনি যদি ভালো বলেন তবে খেলব। এখনো চার-পাঁচ দিন সময় আছে। আমার মনে হয়, অনুশীলন করলে আরো ভালো কিছু হবে।

প্রশ্ন : নিউজিল্যান্ডে এবার তিন ফরম্যাটেই খেললেন। এটা বড় প্রাপ্তি?
ইমরুল কায়েস : এটা ভালো লেগেছে। অনেক দিন পর তিনটা ফরম্যাটে খেলার সুযোগ পেয়েছি। এটা আমার জন্য ইতিবাচক। ইনশাল্লাহ, এটা প্রতি সিরিজে অব্যাহত রাখার চেষ্টা করব।

প্রশ্ন : সিরিজটি শেষ করে আসতে পারলে আরো ভালো লাগত নিশ্চয়...
ইমরুল কায়েস : সিরিজের মাঝপথে চলে আসা দুঃখজনক। ইনজুরির কারণে সিরিজের মাঝপথে চলে আসায় খারাপ লাগে। কিন্তু ইনজুরিটা খেলারই অংশ। এটা মেনে নিতে হবে। আসলে আগে যা হয়েছে, তা এখন পুরোনো ব্যাপার। এখন সামনের দিকে এগোতে হবে।

প্রশ্ন : বলা হচ্ছে কিপিং করতে গিয়ে আপনার ওপর বেশি ধকল গেছে, ব্যথা পেয়েছেন। ভবিষ্যতে কিপিং করার প্রয়োজন হলে কি উপভোগ করবেন নাকি ভয়ে থাকবেন?
ইমরুল কায়েস : ব্যথা পেয়েছি, ঠিক আছে। কিপিং করতে গিয়ে পেয়েছি, সেটা ঠিক নয়। পেশাদার ক্রিকেটারদের ফিট হয়ে ক্রিকেট খেলতে হয়। সেটাই করা দরকার।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়